বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ যুক্তরাষ্ট্রের ব্রিজ দুর্ঘটনার মধ্যে যে ৭টি সবচেয়ে আলোচিত লেবাননে ইসরাইলি বিমান আক্রমণের জবাবে ইসরাইলে হেজবুল্লাহর রকেট হামলা

নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান

  • আপডেট সময় রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ২.১৯ পিএম
  • ২৯০ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক নলছিটি উপজেলা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন হয়েছে। কমিটির আহ্বায়ক ঢাকায় বসবাস করেন এবং বিবাহিতদের কমিটিতে স্থান দেওয়া হয়েছে দাবি করে ছাত্রদলের একাংশ নতুন কমিটি প্রত্যাখ্যান করেছে। তারা বলছেন,ঘোষিত কমিটির আহ্বায়ক বিগত ১০বছর ধরে ঢাকায় বসবাস করেন যা রানাপাশা বিএনপি’র সভাপতি/সম্পাদক স্বাক্ষরিত একটা প্রমান আছে এবং তিনি ২০০৩ সালে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।
দুর্বল কমিটি ঘোষণা করায় ছাত্রদলের একটি অংশ দুর্বার আন্দোলনে যাবেন বলে হুশিয়ারি দিয়েছে। উল্লেখ্য সাইদুল ইসলাম রনিকে আহ্বায়ক ও সুজন খানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি হয়েছে যা ২৯ আগস্ট জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটি অনুমোদন করে।
এদিকে কমিটি বাতিলের দাবি জানিয়ে শনিবার সকালে ছাত্রদলের একাংশ সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিত কমিটিকে প্রত্যাখান করেন । সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতারা বলেন, অদৃশ্য ইশারায় জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদক,অতীতে আ’লীগ করেছেন এরকম সদস্যকেও কমিটিতে স্থান দিয়েছেন ।
কমিটিতে স্থান পাওয়া অনেকে ছাত্রদল করে এমন কোন প্রমানই নেই এছাড়া অনেকে সরকার দলীয় বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহন করেছেন এরকম বহু ছবিও রয়েছে ।তাই কমিটি হতে হবে তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী।
আমরা এ কমিটি প্রত্যাখ্যন করলাম। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের মোঃ রাজন হাওলাদার,তাইমুর খান বাপ্পি,শাকিল তালুকদারসহ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com