রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভোলায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আইন ও ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করেছেন : পররাষ্ট্রমন্ত্রী পাবনা-৪ আসনের উপনির্বাচনে বিএনপি এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি নীলফামারীতে ৭ বছরের শিশুকে বাঁশ দিয়ে হত্যার চেষ্টা চট্টগ্রাম দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডে এডিডিএস‘র ভিটামিন এ’প্লাস’ক্যাম্পাইনের প্রশিক্ষণ ও প্রস্ততিসভা অনুষ্ঠিত। বরগুনায় শিঘ্রই প্রস্তাবিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু নৌকা জাদুঘর’ বিদ্যুৎ উপকেন্দ্র নির্মাণের জন্য জমি অধিগ্রহন বন্দের দাবীতে ভূক্তভোগি কৃষকসহ এলাকাবাসীর মানববন্ধন চট্টগ্রাম নগরীর ৩৯ নং ওয়ার্ড আঃলীগের প্রয়াত সাঃসম্পাদক শফির কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠিত দেবীদ্বারে মুক্তিযোদ্ধার সন্তানকে মারধর করার দায়ে ইউপি সদস্য গ্রেফতার

গুলশান কার্যালয়ের বাইরে প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ভেতরে সাক্ষাৎকার,

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০, ৮.২২ পিএম
  • ১৬ বার পঠিত

ঢাকা-১৮ আসনসহ চার সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী নির্ধারণে সাক্ষাৎকার গ্রহণ চলছে রাজধানীর গুলশানে চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে।

ভেতরে প্রার্থী বাছাইয়ের সাক্ষাৎকার চললেও বাইরে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর ও যুগ্ম সাধারণ সম্পাদক কফিলউদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

আজ শনিবার বিকেল ৫টার দিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে এ সাক্ষাৎকার শুরু হয়। তবে প্রার্থী ও তাদের সমর্থকরা দুপুরের পর থেকেই গুলশান এলাকায় জড়ো হন। এ সময় তাঁরা নিজ নিজ প্রার্থীর পক্ষে স্লোগান দিতে থাকেন। দুপুর গড়িয়ে বিকেল হওয়ার সঙ্গে সঙ্গে প্রার্থীদের সমর্থকদের মধ্যে উত্তেজনাও বাড়তে থাকে। যা পরবর্তীতে সংঘর্ষে রূপ নেয়।

বিকেল ৫টার আগে শুরু হওয়া এ সংঘর্ষ দীর্ঘ সময়ে চলে থেমে থেমে। সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে একে অপরকে ধাওয়া দেয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

সংঘর্ষের ফলে গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনে ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিকেল ৫টা ৪০ এর দিকেও থেমে থেমে ধাওয়া-পাল্টাধাওয়া চলে।

এ বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘বিকেলে ঢাকা-১৮ আসনের মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শুনেছি এই ঘটনায় কয়েকজন আহত হয়েছে। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আমরা আহত কাউকে পাইনি। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এখন পরিবেশ শান্ত রয়েছে।’

এর আগে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে যুবদল নেতা এস এম জাহাঙ্গীরকে মনোনয়ন না দিতে দলের হাইকমান্ডের কাছে লিখিত আবেদন জানিয়েছেন বিএনপি সমর্থিত আট কাউন্সিলর প্রার্থী। আবেদনকারীরা ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)  নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন। আবেদনকারীরা হলেন ১ নম্বর ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান সেগুন, ৪৩ নম্বর ওয়ার্ডের মো. আক্তার হোসেন, ৪৪ নম্বর ওয়ার্ডের মো. আনোয়ার হোসেন আয়নাল, ৪৬ নম্বর ওয়ার্ডের আরিফুর রহমান আরিফ, ৪৭ নম্বর ওয়ার্ডের মোতালেব হোসেন রতন, ৫০ নম্বর ওয়ার্ডের দেওয়ান মোহাম্মাদ নাজিম উদ্দিন, সংরক্ষিত ৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ডের সোহেলী পারভীন শিখা এবং সংরক্ষিত ৪৯, ৫০ ও ৫১ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী লুৎফা খানম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com