শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চলমান তাপদাহে প্রাথমিক বিদ্যালয় ৭ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর

দুটি ওয়েব ফিল্মে জামশেদ শামীম

  • আপডেট সময় রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯.১৮ এএম
  • ৩৫৫ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেলঃ নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যেই চলচ্চিত্র ও মিডিয়া পাড়ায় বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন এই সময়ের আলোচিত মেধাবী অভিনেতা জামশেদ শামীম। সিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক্যাল ফিল্ম অথবা হালের ওয়েব ফিল্মে, সবদিকেই রাখছেন যোগ্যতার স্বাক্ষর।

আর নিজের যত্নশীল কাজে দৃষ্টি কাড়ছেন একের পর এক নির্মাতার। সম্প্রতি একসাথে দু-দুটি থ্রিলারধর্মী ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তরুণ এই পরিশ্রমী অভিনয় শিল্পী। একটি রায়হান রাফি পরিচালিত ‘জানোয়ার’ এবং অপরটি সঞ্জয় সমাদ্দারের ‘ট্রল’। তরুণ মেধাবী নির্মাতা রায়হান রাফি পরিচালিত থ্রিলার ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ এ উঠে এসেছে মুখোশের আড়ালে থাকা সমাজের কিছু অমানুষের গল্প।

যেখানে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম। জামশেদ শামীম ছাড়াও এই ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছে – তাসকিন, রাশেদ মামুন অপু, এলিনা শাম্মী, ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, এ আর রাহুল, মুনমুন আহমেদ প্রমুখ। এই ওয়েব ফিল্মটি চলতি মাসের যে কোন দিন ‘লাইভ টেকনোলজিস’র সিনেমাটিক এ্যাপ এ মুক্তি পাবে। পাশাপাশি ‘ট্রল’ শিরোনামের ওয়েব সিনামাটিও একটি থ্রিলার ওয়েব সিনেমা। যা নির্মাণ করেছেন গুণী নির্মাতা সঞ্জয় সমাদ্দার।

এখানেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দু’টি ওয়েব ফিল্মের ফার্স্টলুক পোস্টার দারুণ সাড়া জাগিয়েছে। এই ওয়েব ফিল্মে জামশেদ শামীম ছাড়াও অভিনয় করেছেন অপূর্ব, রাশেদ মামুন অপু, শতাব্দী ওয়াদুদ, ফারিন, সদ্য অকালপ্রয়াত লরেন সহ আরো অনেকে। এটিও খুব শীঘ্রই মুক্তি পাবে বলে জানালেন অভিনেতা জামশেদ শামীম।

একসাথে দু-দুটি ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে অভিনেতা জামশেদ শামীম বললেন – দর্শক অসাধারণ দুটি ওয়েব ফিল্ম পেতে যাচ্ছে এটা বলতে পারি। দুটি ওয়েব ফিল্মের গল্প, নির্মাণ অসাধারণ। ওয়েব ফিল্ম ‘ট্রল’র নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সাথে আমি এর আগেও কাজ করেছি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। সেটির নাম ছিল ‘পতাকা’। এটি ছিল আমার জীবনের একটি বেস্ট শর্ট ফিল্ম।

নির্মাতা হিসেবে সঞ্জয় সমাদ্দার অবশ্যই অসাধারণ একজন নির্মাতা। কাজের প্রতি তার সম্পূর্ণ ডেডিকেশন আছে এবং তার সাথে কাজ করে সবসময়ই ভালো লাগে। অন্যদিকে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ নির্মাতা রায়হান রাফি সাথে আমার প্রথম কাজ “দহন” চলচ্চিত্র দিয়ে। তার নির্মাণাধীন “ইত্তেফাক” চলচ্চিত্রে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করেছি আমি। জানোয়ার ওয়েব ফিল্মটি নির্মাতা রায়হান রাফির সাথে আমার তৃতীয় কাজ। রায়হান রাফি অবশ্যই এ সময়ের একজন মেধাবী তরুণ নির্মাতা। কাজের প্রতি যার শতভাগ সততা রয়েছে।

বরাবরই তাঁর নির্দেশনায় কাজ করে আমি বেশ স্বাচ্ছন্দ্য অনুভব করি। সে আসলে অভিনয় করার সুযোগ করে দেয় প্রতিটি অভিনয়শিল্পীকে। পরিশেষে সবাইকে আমার নতুন ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ ও ‘ট্রল’ দেখার অনুরোধ করবো। সবার ভালোবাসা চাই, এরথেকে বড় কোন চাওয়া হতে পারে না।।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com