মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা আগামী ৪ মে থে‌কে বাড়ছে ট্রেনের ভাড়া যশোরের শার্শায় স্বর্ণেরবার পাচারের অভিযোগে এক যুবক গ্রেপ্তার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইটের ১ কেজির বেশি স্বর্ণ জব্দ

রাণীশংকৈলে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে নিহতের ঘটনায় গ্রেপ্তার-১০

  • আপডেট সময় শনিবার, ৮ আগস্ট, ২০২০, ৯.৪৯ এএম
  • ৪৫৬ বার পড়া হয়েছে

 

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভরনিয়া-সম্পদবাড়ি গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় পুলিশ ১০ জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার বিকেলে নিহত জাহাঙ্গীর আলমের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এদিকে এ ঘটনায় হাজ্বী ইসমাইল হোসেন বাদী হয়ে মুশা মাষ্টার ওরফে মুশাকে প্রধান আসামী করে মোট ১৪ জনের বিরুদ্ধে থানায় মালামাল লুট হত্যাসহ বিভিন্ন ধারায় একটি মামলা দায়ের করে । মামলা দায়েরের পর হাসপাতালে চিকিৎসাধীন মুশার লোকজনকে পুলিশ হেফাজতে নিয়ে প্রাথমিক চিকিৎসা চালিয়ে। শুক্রবার(৭ আগস্ট) তাদের আটক দেখিয়ে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়ে দেয় থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, সম্পদবাড়ি গ্রামের আবু হানিফার ছেলে গোলাম রব্বানী(২২) একই গ্রামের খিজযুত আলীর ছেলে মুসলিম উদ্দিন ( ৪৮), ইব্রাহিমের ছেলে আইয়ুব ( ৩৩ ), ইব্রাহিমের ছেলে আলিম (৩৫), আবু হানিফের ছেলে হালিম (৩৫), লিয়াকতের ছেলে ইব্রাহিম (৫৫), দিলজরের ছেলে সোলেমান (৬৫), সোলেমানের ছেলে মাহাবুব (৩১), মাহাবুবের স্ত্রী ফাতেমা বেগম (২৫) ও নূর আলমের স্ত্রী রোজিনা বেগম (২৭)।

ভারপ্রাপ্ত পরিদর্শক আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং দশজন আসামীকে আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এবং বাকী আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে বলে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত : ওই এলাকার ইসমাইল হোসেনের বাড়ির সীমানা সংলগ্ন ৮শতক জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত ৬ আগস্ট বৃহস্পতিবার সকালে ইসমাইল হোসেন তার বাড়ির বিরোধ পূর্ন সীমানায় প্রাচীর নির্মানের কাজ শুরু করে। এতে বাঁধা দেয় মুসা। এনিয়ে দুপক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের অন্তত ২৪ জন আহত হয়। তাদের রানীশংকৈল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ইসমাইল গ্রুপের আহত জাহাঙ্গীর আলমসহ তিনজনের অবস্থার অবনতি হলে তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহাঙ্গীর আলম। ওই দিন সন্ধ্যায় ইসমাইল হোসেন বাদি হয়ে ১৪জনকে আসামী করে থানায় মামলা করলে পুলিশ ১০জনকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com