বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন হিজবুল্লাহ নতুন করে ইসরায়েলে কয়েক ডজন রকেট ছুঁড়েছে ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রাী নিহত বরগুনায় পুলিশের অভিযানে ১০৫ গ্রাম গাজাঁসহ গ্রেফতার ১ তালতলীতে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায় গৌরীপুর উপজেলার ৫ নং সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান রুবেল স্বপদে বহাল ৩৫ রোহিঙ্গাকে ভোটার তালিকা থেকে বাদ দিতে নির্দেশ দিয়েছেন: হাইকোর্ট মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: সেতুমন্ত্রী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি

কলকাতা থেকে পশ্চিমবঙ্গের সব জেলা সম্পূর্ণ লকডাউন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ১.০৯ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

কলকাতা থেকে পশ্চিমবঙ্গের সব জেলা, সম্পূর্ণ লকডাউনের তৃতীয় দিনেও আজ পুলিশি কড়াকড়ির ছবি ধরা পড়ছে সর্বত্রই।

অপ্রয়োজনে গাড়ি নিয়ে বেরলে চলছে ধরপাকড়। নাকা তল্লাশির সময় পরিচয়পত্র দেখতে চাওয়া হচ্ছে। নির্দিষ্ট কারণ দেখাতে না পারলে, আইনি পদক্ষেপ করছে পুলিশ। চেনা ভিড় উধাও। শুনশান রাস্তাঘাট। বন্ধ বাজার-দোকান। ড্রোনের মাধ্যমেও অলিগলিতে চলছে নজরদারি। কার্যত ঘরবন্দি রাজ্যবাসী।

আজ, বুধবার সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে সম্পূর্ণ লকডাউন। স্কুল-কলেজ, অফিস-কাচারি, পরিবহণ বন্ধ। উড়ান এবং রেল পরিষেবাও স্থগিত। এক মাত্র ছাড় রয়েছে জরুরি পরিষেবার ক্ষেত্রে। আগামী অগস্টের ৫, ৮,১৬, ১৭, ২৩, ২৪ এবং ৩১ তারিখে একই নিয়ম বহাল থাকবে। করোনার সংক্রমণ রুখতেই এই পদক্ষেপ করা হয়েছে বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com