শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

বিএনপি এখন মানসিকভাবে বিপন্ন : ওবায়দুল কাদের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ৫.৫০ পিএম
  • ২২৮ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। মানুষ বিএনপির কর্মহীন, প্রত্যাশাহীন, বাক্যবাণের আতঙ্কে আছে। তারা জনগণকে সাহস না দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে। বিএনপি বেপরোয়া চালকের মতো রাজনীতিতেও বেপরোয়া আচরণ করছে।

জাতীয় স্বার্থে বিরোধী দল সরকারের গঠনমূলক সমালোচনা করবে এবং ভুল শোধরে দেবে- এমনটাই প্রত্যাশা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘গঠনমূলক যেকোনো সমালোচনাকে সরকার স্বাগত জানায়।

আজ বৃহস্পতিবার সকালে নিজের বাসা থেকে বনানীতে একটি অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমের যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com