বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি পিরোজপুরে প্রতিপক্ষের হামলা কলেজ ছাত্রের মৃত্যু আগামী বছর ৭০ শতাংশ হজযাত্রী সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে : ধর্মমন্ত্রী ১১ বছর ধরে সাক্ষ্যগ্রহণেই ঘুরপাক খাচ্ছে রানা প্লাজা ট্র্যাজেডি খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার চাঁদপুরের হাজীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড গড়লেও দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে নির্মাণকাজ বন্ধ করে দেওয়া : মেয়র শেখ ফজলে নূর তাপস মিয়ানমার থেকে ১৭৩ বাংলাদেশি দেশে ফিরেছেন

দেবীদ্বারের সন্তান নৌবাহিনীর প্রধান ফেইসবুকে অভিনন্দ

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ১১.৫৩ এএম
  • ৫০৫ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন (দেবীদ্বার-কুমিল্লা) প্রতিনিধি// কুমিল্লা দেবীদ্বার উপজেলার কৃতি সন্তান উপজেলার ছোটনা গ্রামের অব: সেনা সদস্য মৃত: আফজাল হোসেন’র পুত্র মোহাম্মদ শাহীন ইকবাল (মিলন)। তিনি রিয়ার অ্যাডমিরাল থেকে পদোন্নতি পেয়ে ভাইস অ্যাডমিরাল পদে উন্নীত হওয়ার মধ্য দিয়ে নৌবাহিনীর প্রধান হন। তিনি ৫ ভাই বোনের মধ্যে চতুর্থ এবং ভাইদের মধ্যে তৃতীয়। তার বড় ভাই অব: কর্নেল জাফর ইকবাল, ছোটভাই খোকন মেরিন ইঞ্জিনিয়ার, মেঝো ভাই শামিম আহাম্মদ একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা।

গত সাত মাস ধরে তিনি সহকারী নৌ বাহিনীর প্রধান (অপারেশন্স) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ১৮ জুলাই ২০২০ই তারিখ বাংলাদেশ নৌবাহিনী প্রধান এডমিরাল ওয়েব সাইটের নোটিশ বোর্ড বলা হয়েছে বর্তমান নৌ বাহিনী প্রধান আবু মোজাফফর মহিউদ্দিন আওরঙ্গজেব চৌধুরী ২৫ জুলাই অপরাহ্ন ও নৌবাহিনীর চাকুরি থেকে অবসর প্রদান হলে তার স্থলাভিত্তিক হবেন মোহাম্মদ শাহীন ইকবাল।

নতুন নৌবাহিনীর প্রধান মোহাম্মদ শাহীন ইকবাল’র প্রজ্ঞাপন জারি হলে তার জন্মস্থান কুমিল্লা-৪ দেবীদ্বারের নির্বাচিত সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এক প্রেস নোটে নৌবাহীনির প্রধানকে অভিনন্দন জানান। ওই দিকে এই খবর ফালাও করে ইলেকট্রনিক,প্রিন্ট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে মহা আনন্দে আনন্দিত কুমিল্লাবাসী আনন্দিত নতুন নিয়োগ পাপ্তি নৌবাহিনীর প্রধান শাহীন ইকবাল’র দেবীদ্বার উপজেলাবাসী।

আল্লাহর কাছে শুক্রীয়াসহ, অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায়, ফেইসবুকে পোস্ট, লাইক, কমেন্ট, শেয়ার করে ভাইরাল হচ্ছে ওই মহাজনের। দৈনিক কুমিল্লার কন্ঠের সম্পাদক ও প্রকাশ kamal Uddin”র আইডিতে পোস্ট করা পেইজে Mahabub islam কমেন্টস করে বলেন- ” আমরা বলি সব সময় কুমিল্লা এগোলে, এগোবে বাংলাদেশ। ” প্রবীণ সাংবাদিক A B M Atiqur Rahaman এর আইডিতে Hafaz Mawlana Jalal Uddin Romi বলেন- ” আমাদের কুমিল্লার গর্ব। ” দৈনিক আমাদের দেবিদ্বার পত্রিকার আইডিতে মোঃ বিল্লাল হোসেন বলেন ” শুভ কামনা রইলো।

” Md Jahangir Hosen এর আইডিত সাগর চৌধুরী উত্তম বলেন- ” জয় বাংলা।” ওই গুনীজন দীর্ঘ দিন বেঁচে থাকুক দেশ ও জাতির উন্নয়নে এমনটি কামনা করছেন দেশবাসী ও তার জন্ম স্থান দেবীদ্বার উপজেলাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com