শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

ঠাকুরগাঁও এ ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি)’র ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট সময় রবিবার, ১৯ জুলাই, ২০২০, ৭.৪৬ পিএম
  • ২৪৫ বার পড়া হয়েছে

তৌহিদুজ্জামান,ঠাকুরগাঁওঃন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি)’র ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁও জেলা শাখার শান্তিনগড়  নিজস্ব কার্য্যলয়ে ১৯ জুলাই  দুপুর ১২ ঘটিকায় পালিত হয়েছে।এক অনাড়ম্বর অনুষ্ঠানে জেলার সাধারন সম্পাদক ডা: মো: রাশেদ আলম কেক কেটে সভার আনুষ্ঠানিকতা ঘোষণা  করেন। সভায় ডা: মো: রাশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি শাফি আল আসাদ।তিনি বক্তব্যর শুরুতেই গভির শ্রদ্ধায় স্মরন করে মাগফিরাত কামনা করেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাতীয়নেতা মরহুম সওকত হোসেন নিলুর।

তিনি বলেন আমরা একটি ভিন্নতর সময অতিবাহিত করছি।আর এই ব্যতিক্রমী পেক্ষাপটে আমাদের দলের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যযাপন করছি।তিনি করোনা সেবায় মৃত্যু বরন কারী ডাক্তার, নার্স,আইনশৃঙ্খলা বাহিনী সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ,ও সাধারন মানুষ স্মরনে মাগফিরাত কামনা করেন। তিনি আরো বলেন স্বাস্থ্য খাতে দুর্নীতির  কারনে আমারা স্ব্যাস্থ সেবায় অসহায় হয়ে পড়েছি। আমাদের অঙ্গীকার দুর্নীতিমুক্ত  স্ব্যাস্থ সেবা গড়ে তোলা।

অনুষ্ঠানে  সাংগঠনিক সম্পাদক মো: সোহাগ আলীর সঞ্চালনায় আরও বক্তব্য দেন সদর উপজেলা সভাপতি মো: রাজিউল ইসলাম রাজু,সদর উপজেলা সাধারন সম্পাদক কাউছার হাবিব(মাসুদ),পীরগন্জ  উপজেলার সভাপতি শামছুজ্জোহা,সাধারন সম্পাদক আলমগীর কবির, শাহীন ,দবিরুল,রবিউল ইসলাম (রবু)আব্দুল ওয়াহেদ।প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com